1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম মডেল স্কুল’র শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিবগঞ্জে জামায়াতে ইসলামী’র রোকন সমাবেশ অনুষ্ঠিত হারুন অর রশিদ

  • আপডেট সময়ঃ শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৩২ জন দেখেছেন

হারুন অর রশিদ,বিশেষ প্রতিনিধি:-

বগুড়ার শিবগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামী বাংলাদেশের আয়োজনে রোকন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শনিবার সকালে উপজেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক আব্দুল হালিম বিপ্লবের সভাপতিত্বে রোকন সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন।
এসময় তিনি বলেন, হিন্দু সম্প্রদায়ের মানুষেরা আমাদের ভাই, তাদেরকে রক্ষা করা আমাদের দায়িত্ব। তিনি রোকনদেরকে আরও বলেন, দেশের চলমান পরিস্থিতিতে সজাগ থাকতে হবে, আল্লাহর হুকুমাত কায়েমের জন্য সাধারণ জনগনের মাঝে কাজ করে যেতে হবে।
সমাবশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পশ্চিম জেলা আমীর মাওঃ আব্দুল হক সরকার, জেলা কর্মপরিষদ সদস্য ও সাবেক সংসদ সদস্য মাওঃ শাহাদাতুজ্জামান, বগুড়া শহর নায়েবে আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাওঃ আলমগীর হুসাইন, পশ্চিম জেলা নায়েবে আমির মাও আব্দুল হাকিম, মমতাজুর রহমান, সেক্রেটারি মনজুরুল ইসলাম রাজু, বগুড়া জেলা পশ্চিম শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি মোয়াজ্জেম হোসাইন।
এসময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা সেক্রেটারি আলাল উদ্দীন, জামায়াত নেতা মাওঃ আসার উদ্দীন, মাওঃ রেজাউল করিম, বেলাল হোসেন, মিজানুর রহমান, ফারুক হুসাইন, কাউন্সিলর শাহাদাত হোসেন, রোকনুজ্জামান, মাওঃ ইউনুস আলী, আশরাফ আলী মুন্সি, রেজাউল করিম সোহাগ, আঃ কুদ্দুস, আঃ জব্বার, দুলাল হোসেন, আহসান হাবীব, শামসুল ইসলাম, কামাল হোসেন, শামসুল আলম, শরিফুল ইসলাসহ তিন শতাধিক রোকন।

শেয়ার করুন

আরো দেখুন......